ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বানিয়াচংয়ে দোয়া মাহফিল

0
466
blank

বানিয়াচং প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখুজের ছয় বছর উপলক্ষ্যে এবং ইলিয়াছ আলীকে সুস্থ ও অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার জন্য  বানিয়াচং উপজেলা ছাত্রদলের সাবেক নেতাদের উদ্দ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।বুধবার সকাল ১১ টায় বানিয়াচং সদর উত্তর- পূর্ব ইউপি সভা কক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
সাবেক ছাত্রদল নেতা সাহিদুর রহমানের সভাপতিত্বে ও আল আজাদ হোসেন জাবেদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক নকীব ফজলে রকিব মাখন।
প্রধান অতিথির বক্তব্যে মখন বলেন সরকার ইলিয়াছ আলীকে গুম করে রেখেছে।তিনি সরকারের কাছে ইলিয়াছ আলীকে ফিরিয়ে দেওয়ার আহ্বান জানান অন্যতায় সরকারকে এর চরম মূল্য দিতে হবে বলে হুশিয়ারি উচ্চারন করেন। এ সময় তিনি সরকারের কাছে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান।
এসময় আরও বক্তব্য রাখেন ছাত্রনেতা মওদুদ হাসান, সাইফুর রহমান, আবদুল হাসিব, আবুল হাসান, দিলোয়ার হুসেন, শামীম আহমেদ, সেবুল মিয়া, সোহাগ মিয়া, সেলিম মিয়া, নাইম খান, সবুজ মিয়া।
আলোচনা সভা শেষে ইলিয়াছ আলীর সন্ধান,খালেদা জিয়ার মুক্তি সহ দেশের সকল নির্যাতিত বিএনপি নেতা কর্মীদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় দুই শতাধিক নেতা কর্মি উপস্থিত ছিলেন।