এই সরকার ধর্ষক আর খুনিদের পৃষ্ঠপোষক: মান্না

0
533
blank

ঢাকা: এই সরকার ধর্ষক আর খুনিদের পৃষ্ঠপোষক বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে নুসরাত, তনু ও শিশু মনির হত্যার বিচারের দাবিতে জাতীয় মানবাধিকার আন্দোলন আয়োজিত মানববন্ধনে মাহমুদুর রহমান মান্না একথা বলেন।

তিনি বলেন, ফেনীর সোনাগাজীতে যারা নুসরাত জাহান রাফির ধর্ষক আর খুনিদের বিচার চেয়ে মানববন্ধন করতে চেয়েছে তাদেরকে বাধা দেয়া হয়েছে। অন্যদিকে ধর্ষকের মুক্তি চেয়ে যারা মিছিল করেছে তাদেরকে চিহ্নিত করা হচ্ছে না। ধর্ষণ এবং খুনের ঘটনায় যাদের নাম এসেছে তারা সবাই সরকারের লোকজন। এখন তাদেরকে বাঁচাতে চেষ্টা করা হচ্ছে।

তিনি আরো বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ধর্ষণের সেঞ্চুরি করার পর ছাত্রলীগের নেতাকে পুরস্কৃত করা হয়েছে।’ এই সরকার ধর্ষক আর খুনিদের কোনো বিচার করে না বলেও তিনি মন্তব্য করেন।

মাহমুদুর রহমান মান্না আরো বলেন, ‘মানুষ জানে এই সরকার ভোটের মাধ্যমে ক্ষমতায় আসেনি। তারা ক্ষমতায় এসেছে ফটকাবাজির মাধ্যমে। দলীয় লোকজনদের কোনো অপরাধের তারা বিচার অতীতে করেনি এখনো করবে না।’ এযাবৎকালে যতগুলো খুন আর ধর্ষণের ঘটনায় আওয়ামী লীগের লোকজন জড়িত সেগুলোর একটিরও কোনো বিচার হয়নি বলে তিনি অভিযোগ করেন।