ওয়াসার জায়গায় আ.লীগ নেতার অফিস

0
466
blank
blank

নিউজ ডেস্ক: রাজধানীর কদমতলা কালভার্ট এলাকায় ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতার গিয়াস উদ্দিন সরকার পলাশের বিরুদ্ধে ওয়াসার জায়গা দখল করে রাজনৈতিক অফিস নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।
সূত্রমতে জানা যায়, সাবেক মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের উপ-কমিটির সহ সম্পাদক গিয়াস উদ্দিন সরকার পলাশ ওয়াসার একজন ঠিকাদার। তিনি ছাত্ররাজনীতি থেকেই এলাকায় নিজের প্রভাব বিস্তারের চেষ্টা করে আসছেন। জানা যায়, আগামী নির্বাচনে গিয়াস উদ্দিন সরকার পলাশ নৌকার মনোনয়ন পাওয়ার জন্য প্রচারনা চালিয়ে যাচ্ছে।
সরেজমিনে দেখা যায়, পাকা দালান করে বিশাল একটি অফিস করেছেন পলাশ। তার অফিসের নিকটেই রয়েছে কেরাম খেলার ব্যবস্থা।
স্থানীয়দের অভিযোগ যে, তার এই অফিসের পিছনে সন্ধ্যার পর প্রায়ই মাদকসেবী ও সন্ত্রাসীদের আড্ডা বসে। ক্ষমতাসীন দলের নেতা বলে কেউ মুখ খুলতে রাজি নয়।
এ বিষয়ে গিয়াস উদ্দিন সরকার পলাশ বলেন, আমি এটা আমার কাজে ব্যবহার করি। এটা কোনো রাজনৈতিক অফিস নয়। আমি একজন ওয়াসার ঠিকাদার। তাই তাদের অনুমতি নিয়েই এটা করা হয়েছে। নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমি ঢাকা ৯ আসন থেকে নির্বাচন করতে চাই। হাইকমান্ড চাইলে আমি নৌকার হয়ে নির্বাচন করবো।
দেখা যায়, তার অফিসে নির্বাচনী পোস্টারসহ বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি রয়েছে। এ বিষয়ে তিনি বলেন, আসলে ভাল লাগা ও সম্মানবোধ থেকেই তাদের ছবিগুলো লাগানো হয়েছে।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পাঁচ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সভাপতি মো. আশ্রাফুজ্জামান ফরিদ বলেন, গিয়াস উদ্দিন সরকার পলাশ ওখানে একটি অফিস করেছে। তবে কিসের অফিস আমি জানি না।
যদি সে অফিস থেকে রাজনৈতিক কর্মকান্ড চালানো হয় তবে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। আমি কখনো তার অফিসে যাইনি। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেন আশ্রাফুজ্জামান ফরিদ।