গণধর্ষণের শিকার এক গার্মেন্টস কর্মী, আটক ৩

0
620
blank
blank

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় ঈদের ছুটিতে বান্ধবীর বাসায় বেড়াতে এসে এক গার্মেন্টস কর্মী গণধর্ষনের শিকার হয়েছে। ঘটনাটি গত শুক্রবার ঘটলেও রোববার দুপুরে থানায় অভিযোগ দেয়া হলে পুলিশ ওই গার্মেন্টকর্মীকে ফতুল্লা ধর্মগঞ্জ আরাফাতনগর এলাকার বান্ধবীর বাসা থেকে উদ্ধার করে। এসময় ওই বাসা থেকে দুই অভিযুক্তসহ বান্ধবীকে আটক করেছ পুলিশ।

পুলিশ জানায়, ১৮ বছর বয়সের এক গার্মেন্টসকর্মী ঈদের পরদিন শুক্রবার দুপুর ১২ টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকা থেকে ফতুল্লা ধর্মগঞ্জ আরাফাত নগর এলাকায় বান্ধবীর বাড়িতে শামীম নামে এক বন্ধুকে সাথে নিয়ে বেড়াতে আসে। এসময় মৌসুমী তাদের বাসায় আটক করে গার্মেন্টকর্মীর মায়ের মোবাইলে ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। এতে গার্মেন্টকর্মীর মা সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেন।

ওই জিডির সূত্রধরে প্রযুক্তির সহায়তায় বান্ধবীর অবস্থান জানে পুলিশ। এরপর ফতুল্লা পুলিশের সহযোগীতায় মৌসুমীকে ফোন করে জানানো হয়, ‌‘আপনার নামে পার্সেল আসছে কুরিয়ার সার্ভিসে এসে নিয়ে যান।’ তখন মৌসুমী বলেন, ‘আমার বাসায় এসে দিয়ে যান।’ এসময় পুলিশ গিয়ে আরাফাতনগর এলাকার বাসা থেকে মৌসুমীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে তার ঘর থেকে গার্মেন্টকর্মীকে আহত অবস্থায় বের করে দেয়। তখন মৌসুমীর ঘর থেকে দুই ধর্ষককে আটক করে পুলিশ। এসময় ধর্ষকরা পুলিশকে জানান মৌসুমীর ডাকে ধর্মগঞ্জ এলাকার সলিমুল্লার ইট ভাটায় গিয়ে গার্মেন্টকর্মীকে তারা ৮/৯ জন ধর্ষন করে। এতে অসুস্থ হয়ে পড়লে মৌসুমী ইটভাটা থেকে গার্মেন্টকর্মীকে তার বাসায় এনে রাখে।

ফতুল্লা মডেল থানার ওসি জানান, তদন্তের স্বার্থে ধর্ষকদের নাম প্রকাশ করা যাচ্ছেনা। তবে এক নারীসহ ৩ জনকে আটক করা হয়েছে। অপর আসামীদেরও গ্রেফতারে অভিযান চলছে। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে। এঘটনায় মামলা হয়েছে। গার্মেন্টকর্মীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।