ঘরবাড়ি পরিচ্ছন্ন রাখুন, লন্ডন থেকে প্রধানমন্ত্রী

0
562
blank

নিউজ ডেস্ক:  ঘরবাড়ি নিয়মিত পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১১টায় লন্ডন থেকে মুঠোফোনে আওয়ামী লীগের বিশেষ সভায় যুক্ত হয়ে এ আহ্বান জানান তিনি। রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সরকারের পাশাপাশি দলীয় কর্মীদের ডেঙ্গু প্রতিরোধে পরিছন্নতা কর্মসূচিতে অংশ নেয়ারও নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। গুজবের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আইন নিজের হাতে তুলে নেবেন না। গুজবের বিষয়ে সতর্ক থাকুন।
দেশে উৎপাদিত দুধ ও দুগ্ধজাতপণ্যের বিষয়ে আমদানিকারকদের কোনো কারসাজি আছে কিনা সে বিষয়ে সন্দেহ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চলমান বিভিন্ন ইস্যুতে এই জরুরি সভা আহ্বান করা হয়। সভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। এদের মধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ, মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত থানার সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলর, মহানগরের অন্তর্গত দলীয় সংসদ সদস্য, সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি, সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।