জগন্নাথপুরে নৌকার ভরাডুবিতে আ.লীগের হতাশা

0
422
blank
blank

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলা হচ্ছে আ.লীগের ঘাটি। নিজেদের শক্তিশালী এলাকায় উপজেলা নির্বাচনে নৌকার ভরাডুবি হওয়ায় ক্ষুদ আ.লীগের নেতাকর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছে। যদিও আ.লীগের অনেক নেতাকর্মী নৌকার বিজয় নিশ্চিতের লক্ষে শ্রম ও অর্থ দিয়ে নিজ উদ্যোগে নিরলসভাবে কাজ করে ছিলেন। তবুও শেষ রক্ষা হলো না। অবশেষে পরাজয় বরণ করতে হলো। যেসব নেতাকর্মীরা দিনরাত কাজ করে ছিলেন নৌকার বিজয় নিশ্চিত করতে, সেসব নেতাকর্মীদের মধ্যে এখন হাতশা বিরাজ করছে। এর মধ্যে যুক্তরাজ্য প্রবাসীরাও রয়েছেন। যারা নির্বাচন উপলক্ষে দেশে এসে ছিলেন এবং নৌকার পক্ষে শ্রম ও অর্থ দিয়ে কাজ করেছেন। তাদের মধ্যে যুক্তরাজ্যের সেন্টআলবার্স সিটি আ.লীগের সভাপতি জিল্লুর রশীদ লিল নির্বাচন উপলক্ষে দেশে এসে নৌকার পক্ষে শ্রম ও অর্থ দিয়ে কাজ করেন।
এ ব্যাপারে যুক্তরাজ্যের সেন্টআলবার্স সিটি আ.লীগের সভাপতি জিল্লুর রশীদ লিল বলেন, ইউনিয়ন পর্যায়ের আ.লীগের সভাপতি-সম্পাদক গণদের মধ্যে অনেকে জনমুখি নয়। ভোটারদের সাথে তাদের তেমন কোন সম্পর্ক না থাকায় আ.লীগের ঘাটিতে নৌকার ভরাডুবি হয়েছে। তাই আ.লীগকে তৃণমুল পর্যায়ে আরো শক্তিশালী করতে আগামিতে যোগ্য ব্যক্তিকে যোগ্য মর্যাদায় বসানোর জন্য তিনি জগন্নাথপুর উপজেলা আ.লীগের শীর্ষ নেতাদের প্রতি আহবান জানান।
এছাড়া ছাত্রলীগ নেতা মাহবুব হোসেন হতাশা প্রকাশ করে বলেন, শ্রম ও অর্থ দিয়ে দিনরাত কষ্ট করেও নৌকার পরাজয় মেনে নেয়া যাচ্ছে না। আগামিতে যাতে দলের এমন পরিণতি না হয়, সেদিকে দলের শীর্ষ নেতাদের আরো সর্তক হতে হবে।