জগন্নাথপুরে বন্যার্তদের পাশে প্রবাসীরা

0
531
blank
Exif_JPEG_420
blank

জগন্নাথপুর প্রতিনিধি: সুনামগঞ্জের জগন্নাথপুরে সাবেক ছাত্রলীগের কেন্দ্রিয় নেতা যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফারুক আহমদের উদ্যোগে যুক্তরাজ্য আওয়ামীলীগের অর্থায়নে গত কাল বুধবার বেলা ১ ঘটিকার সময় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে আলোচনা ও ত্রাণ বিতরণ করা হয়। জানা যায়, জগন্নাথপুর উপজেলার হলদিপুর ইউনিয়নের ভোরাখালী ও দাশ নোয়াগাঁও গ্রামের হতদরিদ্রদের বন্যা দূর্গদের পরিবারের মধ্যে চাল ডাল তৈল সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়, সভায় সৈয়দ ফারুক আহমদের সভাপতিত্বে ও মাসুক ইবনে আনিসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রবিন রাজনৈতিবিদ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জননেতা সিদ্দেক আহমদ,বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আকমল হোসেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন,যুক্তরাজ্য আওয়ামীগের যুব ও ক্রিড়া সম্পাদক তারিফ আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন,জগন্নাথপুর প্রেস ক্লাবের সভাপতি বাবু শংকর রায়,সাধারন সম্পাদক সানোয়ার হুসেন সুনু,সাংবাদিক আব্দুল হাই,শাহজাহান মিয়া,আলী আহমদ,হিফজুর রহমান তালুকদার জিয়া,আলী আছগর ইমন,আজহারুর হক ভূইয়া শিশু, গোবিন্দ দেব প্রমুখ।
সভায় বক্তাগন বলেন, ভারত থেকে নেমে আসা পাহাড়ী ঢল ও টানা বৃষ্টিপাতের কারনে সিলেটের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির ভয়াবহ আকার ধারণ করেছে। বন্যার্তদের খাবার, বিশুদ্ধ পানি ও চিকিৎসার জন্য নানা দুর্ভোগ পোহাচ্ছে। এমন পরিস্থিতিতে মানবতার কল্যাণে সাড়া দিয়ে বিত্তবানদের উচিত অসহায় বন্যার্তদের পাশে দাড়ানো। ভুলে গেলে চলবেনা যে অসহায় দুর্গতরা আমাদের স্বজন। আপজনের বিপদে কেউ বসে থাকতে পারেনা। তাই সবাইকে যার যার অবস্থান থেকে বন্যা দুর্গতদের কল্যাণে কাজ করতে হবে।