জগন্নাথপুরে ব্রিটিশ ও বাংলাদেশী নাগরিকদের মিলন মেলা

0
602
blank
blank

জগন্নাথপুর প্রতিনিধি: 
সুনামগঞ্জের জগন্নাথপুরে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ব্রিটিশ ও বাংলাদেশী নাগরিকদের মিলন মেলায় পরিণত হয়েছে। ৩ মার্চ রোববার জগন্নাথপুর পৌর শহরের ছিক্কা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল খালিকের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক রূপক কান্তি দে এবং বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্যের ব্যাডফোর্ড মেয়র জাফর আলী, কিথলি মেয়র ফুলজার আহমদ, সাবেক মেয়র আবিদ হোসেন, ব্রিটিশ নাগরিক আশরাফ মিয়া, শাহিদুর রহমান, কাউন্সিলর ও ব্রিটিশ নাগরিক ম্যাথ বেকন, জেইন আর্নন্ড, কাউন্সিলর কানিজ আক্তার, বাবনা জশি, মানজ জশি, ব্রিটিশ নাগরিক ব্রাহাম শইন, আবদুল মতলিব চৌধুরী, সাইফুল ইসলাম ও ট্রাস্টি আবদুন নুর।
বাংলাদেশী নাগরিকদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, সহকারি শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) গোলাম সারোয়ার, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাশ, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, জগন্নাথপুর সরকারি কলেজের অধ্যক্ষ জাহিদুল ইসলাম, শিক্ষানুরাগী আবদুস শহিদ, নেছাওর মিয়া প্রমূখ। এতে শিক্ষা উপকরণ হিসেবে কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস ও বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন এবং ব্রিটিশ ও বাংলাদেশী নাগরিকদের মধ্যে মিলন মেলায় পরিণত হয়।