জনগণের কোনো আন্দোলন কখনো ব্যর্থ হয় না: নজরুল ইসলাম খান

0
531
blank
blank

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ৫ জানুয়ারির ভোটারবিহীন একতরফা প্রহসনের নির্বাচনের মধ্য দিয়ে হারানো গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির আন্দোলন চলছে। এ আন্দোলন জনসম্পৃক্ত হওয়ায় আগামী দিনে তা অবশ্যই সফল হবে। জনগণের কোনো আন্দোলন কখনো ব্যর্থ হয় না।  শুক্রবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনের বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে ২০ দলীয় জোট শরিক বাংলাদেশ লেবার পার্টি ঢাকা মহানগরী আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নামে ‘হয়রানিমূলক রাষ্ট্রদ্রোহী’ মামলা প্রত্যাহারের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।
তিনি বলেন, বিএনপির চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন নিয়ে সরকারের একজন মন্ত্রী বলেছেন, এটি একটি তামাশা। বিএনপির সব নেতাকে আগেই বলে দেয়া হয়েছে, কেউ যেন তাদের বিপরীতে মনোনয়নপত্র সংগ্রহ না করে। এ সংক্রান্ত গোয়েন্দা তথ্য তাদের কাছে আছে।
ঢাকা মহানগর লেবার পার্টির সভাপতি শামসুদ্দিন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, নগর সাধারণ সম্পাদক মাহমুদ খান প্রমুখ।