দলকে সুসংগঠিত করে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি: এরশাদ

0
500
blank
blank

কুমিল্লা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আর জোট নয়, ৪ দল থেকে ১৪ দল সবই দেখেছি। কেউ আমার দিকে ফিরে তাকায়নি। তিনি বলেন, বিএনপি-আওয়ামী লীগের কাছ থেকে কিছুই পাইনি। তাই দলকে সুসংগঠিত করে এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি।

বৃহস্পতিবার দুপুরে চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লার উত্তর জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি এসব কথা বলেন। সাবেক প্রেসিডেন্ট বলেন, জোটগতভাবে নির্বাচন করার শর্ত সাপেক্ষে বিএনপির ডাকে সাড়া দেয়ার পর বিএনপির যুবরাজ আমাকে তার হাওয়া ভবনে ডেকে নিয়ে নামমাত্র শর্তে স্বাক্ষর নেয়। আমার সহযোগিতায় ক্ষমতায় যাওয়ার পর আর কোনো খবর নেয়নি।

এরশাদ বলেন, একইভাবে রাজধানীর পল্টন ময়দানে আওয়ামী লীগের সঙ্গে ১৪ দলে যুক্ত হলাম। তারাও একই কৌশলে আমাকে হতাশ করেছে। তাই এবার সিদ্ধান্ত নিয়েছি, আর জোটে নয়, ৩শ’ আসনেই এককভাবে প্রার্থী দেবে জাতীয় পার্টি। সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য ঢাকা মহানগর জাতীয় পার্টির সভাপতি এস এম ফয়সাল চিশতি, জাতীয় পার্টি কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক নূরুল ইসলাম মিলন এমপি, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূঁইয়া এমপি প্রমুখ। পরে কুমিল্লার উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকনকে আবারো সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক মো. আমির হোসেন ভূঁইয়া এমপিকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।