দেশের নয়, উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগের: মির্জা ফখরুল

0
468
blank

ঠাকুরগাঁও প্রতিনিধি: সরকারকে উদ্দেশ্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারি কর্মকর্তাদের বেতন বাড়িয়েছেন। আমাদের কৃষক ভাইদের তো বেতন বাড়ান নাই। এছাড়া সার, বিদ্যুৎ, ডিজেলসহ সবকিছুর দাম বাড়িয়ে দিয়ে বলছেন দেশে উন্নয়ন হচ্ছে। আসলে উন্নয়ন হচ্ছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের। রোববার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা আউলিয়াপুর ইউনিয়নে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এই দেশ টা কি কয়েকটা মানুষের জন্য। তারা সম্পদ থেকে সম্পদ তৈরি করবে। আর সাধারণ মানুষ গরিব থেকে আরো গবির হবে। সরকার নির্বাচন দিতে চায় না। তারা‌ নিজেরাই সব নিয়ন্ত্রণ করবে। সেটা কিভাবে আমরা মেনে নিব। তাই আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে সরকারের প্রতি দাবি জানাই নির্বাচন দাও। সে নির্বাচন হতে হবে লেভেল প্লেয়িং ফিল্ডের মধ্যে।

তিনি বলেন, নির্বাচনকালীন সময় একটা সরকার থাকতে হবে সে সরকার নিরপেক্ষ হবে। কারো পক্ষপাতিত্ব করবে না। আর নির্বাচন কমিশন হতে হবে নিরপেক্ষ। তা না হলে নির্বাচন সুষ্ঠু হবে না। আশা রাখি সরকারের শুভ বুদ্ধির উদয় হয়ে আগামীতে একটা সুন্দর নির্বাচন উপহার দেবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক জাফরুল্লাহ প্রমুখ।