দেশ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে: তোফায়েল

0
534
blank
blank

ঢাকা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এখন তলাবিহীন ঝুড়ি থেকে বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে আমরা আওয়ামী লীগের পতাকা তুলে না দিলে বঙ্গবন্ধু হত্যা মামলার বিচার হতো না, যুদ্ধাপরাধীদের বিচার হতো না। শেখ হাসিনা শুধু দেশে নয়, তিনি আন্তর্জাতিক পর্যায়ের নেতা।

তোফায়েল আহমেদ শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন। ছালীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।এছাড়াও দর্শকসারিতে ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বক্তব্যের শুরুতে ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের পরিচয় করিয়ে দেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। এ সময় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে খালেদ মোহাম্মদ আলী, শেখ শহীদুল ইসলাম, বাহালুল মজনুন চুন্নু, ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিন, খ. ম জাহাঙ্গীর, আবদুল মান্নান, সুলতান মুহাম্মদ মনসুর, আবদুর রহমান, শাহে আলম, অসীম কুমার উকিল, মঈনুদ্দীন হাসান চৌধুরী, ইকবালুর রহিম, এনামুল হক শামিম, ইসহাক আলী খান পান্না, বাহাদুর বেপারী, অজয়কর খোকন, লিয়াকত সিকদার, নজরুল ইসলাম বাবু, মাহমুদ হাসান রিপন, মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, এইচ এম বদিউজ্জামান সোহাগ, সাইফুর রহমান সোহাগ, এস এম জাকির হোসাইন প্রমুখ মঞ্চে উপস্থিত ছিলেন।