নাস্তিক ব্লগার জমসর আলী’র ফাঁসির দাবিতে মুসলিম জনতার মানববন্ধন

0
734
blank
blank

নিউজ ডেস্ক: বিভিন্ন ফেসবুক ও ব্লগে আল্লাহ, রাসুল ও ধর্মকে নিয়ে কটুক্তিকারী নাস্তিক, ব্লগার জমসর আলী’র ফাঁসির দাবিতে সিলেট নগরীতে মানববন্ধন করেছে মুসলিম জনতা। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, নাস্তিকরা ইসলামের শত্রু। তারা তাদের মনগড়া কথা বলে মানুষকে বিভ্রান্ত করে। তেমনি নাস্তিক, ব্লগার জমসর আলী ফ্রান্সে পালিয়ে গিয়ে মহান সৃষ্টিকর্তা আল্লাহ, প্রিয়, রাসুল সা. এবং ধর্মকে নিয়ে ফেসবুক ও ব্লগে বার বার কটুক্তি করে যাচ্ছে।

নাস্তিক ব্লগার জমসর আলী'র ফাঁসির দাবিতে মুসলিম জনতার মানববন্ধন

 

তার উল্লেখ যোগ্য এখন যে ব্লগ আছে: (
https://www.somewhereinblog.net/blog/jamshorali/30171903

www.somewhereinblog/jamshor

http://jamshorali.blogspot.com/?m=1

http://jamshorali.blogspot.com/2018/09/blog-post_3.html?m=0

https://journalistjamshorali.blogspot.com/2018/08/blog-post_15.html?m=1

https://www.somewhereinblog.net/blog/jamshorali/30171903

somewhereinblog.net/blog/muktomona

https://m.somewhereinblog.net/mobile/blog/shangbad

blank
তার বতমান ফেসবুক আইডি সমুহ:
jamshor ali
jamshor ali 3
Kanij Fatima
সিলেট সংবাদ
সিলেট সংবাদ টুয়েন্টিফোর ডট কম ইত্যাদি)

তাছাড়া দেশে থাকাকালীন সে” মুক্তমনা
ব্লগ, তার অফিসিয়াল ফেসবুক আইডি জমসর আলী, ফ্রিডম ফাইটার ভন্ডু নবী মুহাম্মদ সহ সব কয়েকটি আইডি সিলেটের প্রশাসন বন্ধ করে দেয়/জব্দ করে।তাকে দ্রুত গ্রেফতার করে দেশে এনে করে ফাঁসি দেয়ার আহ্বান জানান সিলেটের দেশের জংগন।তাছাড়া নগরীর বিভিন্ন স্থানে পুস্টার লাগিয়ে নাস্তিক সাংবাদিক জমসরের বিরুদ্ধে তারা প্রতিবাদ করেন।
মানববন্দনের সভাপতি মাওলানা আব্দুর রাজ্জাক বলেন।এই নাস্তিকের বিরুদ্দে একটি হত্যা মামলা ও একটি তথ্যপ্রযুক্তি আইনে মামলা চলমান এবং সে ওয়ারেন্ট বুক্ত আসামী হওয়া সত্তেও সে কিভাবে দেশ ছেড়ে পালিয়ে গেল?তিনি বলেন আমারা চাই তাকে অতিশয় দেশে এনে ফাসি দেওয়া হোক।
মানবন্দনে আরও বক্তব্য রাখেন,মাওলানা আব্দুল বারি, মাওলানা ওয়ারিদ মিয়া, আয়না মিয়া, আশিক মিয়া, লিটন আহমদ, জিলু হোসেন, লাল মিয়া, এলাইছ মিয়া, সুমন আহমদ, শামীম আহমদ, আলীম উদ্দিন, কাউসার চৌধুরী, নূর আহমদ, সেলিম উদ্দিন, কুত্বু আলী, সাজুর মিয়া, নূর মিয়া, বেলাল আহমদ, লায়েছ উদ্দিন, নূরুল ইসলাম, সালেহ আহমদ, ফরিদ আহমদ, খয়ের আহমদ প্রমুখ।