নির্বাচনে কিছু অনিয়ম হয়নি তা অস্বীকার করব না: মেনন

0
555
blank
blank

ঢাকা: সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, দেশব্যাপী আলোচিত তিন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের ফুটবল খেলার মতো অফসাইড ট্রাপে ফেলে ফায়দা নিতে চেয়েছিল বিএনপি মনোনীত প্রার্থীরা।

 মঙ্গলবার সকালে রাজাধানীর ৪ নম্বর মিন্টু রোডস্থ সমাজকল্যাণ মন্ত্রীর সরকারি বাসভবনে ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির নির্বাচনী আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য কামরুল আহসান, ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক কিশোর রায় ও সদস্য তৌহিদুল ইসলাম ।
তিনি বলেন, নির্বাচনে কিছু অনিয়ম হয়নি তা অস্বীকার করব না। তারপরও সিলেটে বিএনপি মনোনীত প্রার্থীর বিজয় তাদের দাবির ভিন্ন কথাই প্রমাণ করে। এছাড়া বিএনপি আমলে ২০০১ এর তত্ত্বাবধায়ক সরকারের নির্বাচনের তুলনায় এই নির্বাচন অনেক স্বচ্ছ হয়েছে।
মেনন আরো বলেন, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটের আগেই হেরে বসে ছিল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। তার প্রমাণ নির্বাচন প্রচার নিয়ম অনুসারে বাড়িতে বাড়িতে ভোটার স্লিপ ও লিফলেট না দেয়া এবং এমনকি প্রার্থী নিজেই নিজের ভোটার সিরিয়াল জানতেন না বলেও জানা গেছে।অন্যদিকে রাজশাহীতে বিএনপি মেয়র প্রার্থী রাগ করে কেন্দ্রের বাইরে খেলার মাঠে সময় কাটিয়েছেন।