বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ পুলিশসহ নিহত ৭

0
849
blank
blank

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পুলিশের পাঁচ সদস্যসহ ৭ জন নিহত ও অন্তত ৬ জন আহত হয়েছেন। শনিবার দিনগত রাত ১টা ১০ মিনিটের দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার মহিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের ছয়জন হলেন, শাহজাহান ফকির (৩৩), প্রণব রায় (৩২), আলমগীর হোসেন (৩৩), সোহেল (৩২), সামসুল হক (৩২) ও পুলিশের পরিচ্ছন্নকর্মী শ্যামল দত্ত (৪৫) ।
আহতদের চারজন হলেন, পুলিশ সদস্য মনোয়ার (৩০) ও মশিউর রহমান (৩৫), ফজলুল হক (৪৫) ও মিজান (২৫) ।
বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার সোহেল রানা জানান, কুড়িগ্রাম পুলিশ লাইন্সের কয়েকজন পুলিশ সদস্য একটি ভাড়া ট্রাকে (খুলনা মেট্রো-উ-১১-০০৯২) পোশাকসহ অন্যান্য মালামাল আনতে ঢাকায় যাচ্ছিলেন।
রাতে ট্রাকটি মহিপুর বাজার এলাকায় পৌঁছলে বগুড়াগামী সারবোঝাই একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক, তার সহকারীসহ (হেলপার) চারজন নিহত ও ৯ জন আহত হয়।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে সেখানে আরও তিনজনের মৃত্যু হয়।
আহত ছয়জনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাকগুলো মহাসড়কে থাকায় প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বিঘ্নিত হয়।
শেরপুর থানার ওসি খান মো. এরফান জানান, নিহতদের মধ্যে ৫ জন পুলিশের সদস্য। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনও পাওয়া যায়নি।