বঙ্গবন্ধু হত্যায় জিয়ার বিচার না হলে জাতির বিভক্তি যাবে না: হানিফ

0
447
blank
Hanif
blank

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে জিয়াউর রহমানের বিচার না হওয়া পর্যন্ত জাতির বিভক্তি দূর হবে না। জিয়াউর রহমান রাষ্ট্র ক্ষমতা দখল করে বঙ্গবন্ধুর পরিবার সম্পর্কে মিথ্যাচার করেছেন। আর এ মিথ্যাচারের মূল লক্ষ্য ছিল শহীদ শেখ কামাল। আর জিয়া বঙ্গবন্ধু পরিবার সম্পর্কে যে মিথ্যাচার করেছিলেন তা তার (জিয়ার) পরিবারের সদস্যদের ক্ষেত্রে সত্য প্রমাণিত হয়েছে।
শনিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠপুত্র এবং বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠক মুক্তিযোদ্ধা শেখ কামালের ৬৮তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রচার সম্পাদক আকতার হোসেনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার ও কাজী মোর্শেদ কামাল। বাসস