বিএনপিকে নির্বাচন থেকে সরানোর ইচ্ছা সরকারের নেই: সেতুমন্ত্রী

0
520
blank
blank

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নির্বাচন থেকে সরিয়ে দেয়ার ইচ্ছা সরকারের নেই। তিনি বলেন, বিএনপি আন্দোলন করে বেগম জিয়াকে বের করবে সে আশা আসলে গুড়েবালি। বিগত ৯ বছরেও তারা আন্দোলন করতে পারে নাই। আর সেই বাস্তবতা এখন আর বাংলাদেশে নাই। ওবায়দুল কাদের শনিবার দুপুরে জেলার চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেন উন্নয়ন কাজের পরিদর্শন কালে এ কথা বলেন।
সেতুমন্ত্রী কাদের বলেন, ‘রাস্তা বন্ধ করে জনগণের জন্য ভোগান্তির সৃষ্টি করে এমন কর্মসূচি জনগণ কখনো সমর্থন করবে না। তাদের আন্দোলনের পাঠ চুকে গেছে। তারা কখনো আন্দোলন করতে পারবে না। আমি তাদের আগামী জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিতে আহবান জানাই। তিনি বলেন, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ৪টি ফ্লাইওভারের কাজ চলছে, যা আগামী অক্টোবরের মধ্যেই শেষ হবে।
এসময় সড়ক বিভাগের ঢাকা বিভাগী তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেন প্রকল্পের উপ-সহকারী ব্যবস্থাপক প্রকৌশলী রুকনুজ্জামান এবং সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।