বিএনপির মদদেই জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠেছে: খাদ্যমন্ত্রী

0
446
blank
blank

নিউজ ডেস্ক: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম অভিযোগ করেছেন, মির্জা ফখরুল ইসলামসহ বিএনপি নেতাদের মদদেই জঙ্গিরা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। রোববার কেরাণীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে স্বাধীনতা দিবসের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।
খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশে জঙ্গিরা দেশকে অস্বস্তিতে ফেলার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। দীর্ঘ ২৩ বছরের আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে ১৯৭১ সালের এই দিনে স্বাধীনতা অর্জন করতে পেরেছি। আমাদের ভুলে গেলে চলবে না, স্বাধীন এ দেশে এখনো পরাজিত শক্তির প্রেতাত্মারা রয়ে গেছে। আজ তাদের মদদেই কিছু বিপথগামী জঙ্গি নৈরাজ্য সৃষ্টি করছে।
তিনি আরো বলেন, যখনই দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কঠোর হস্তে জঙ্গি দমন করছে, ঠিক তখনই বিএনপি তথা অপশক্তিগুলো বিভিন্ন সভা সেমিনার করে এদের সমর্থন করে যাচ্ছে। সাধারণ জনগণকে সজাগ থাকতে হবে যাতে অপশক্তিগুলো কোনোদিন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে।
অনুষ্ঠানে বিশেষ উপস্থিত ছিলেন কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। অনুষ্ঠানে উপজেলার সব মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়।