বিএনপি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন চায়: দুদু

0
463
blank
blank

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, বিএনপি নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন চায়। তার পরিবেশ সৃষ্টি করতে হবে এই সরকারকেই। সেটি করতে ব্যর্থ হলে গণআন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে সরকার প্রতিষ্ঠিত করা হবে। বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে ‘জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ আন্দোলন আয়োজিত ‘হাওর অঞ্চলকে জাতীয় দুর্যোগপূর্ণ এলাকা’ ঘোষণার দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
দুদু বলেন, ক্ষমতা হারানোর ভয়ে সরকার আতঙ্কিত। তারা জানে যে কোনো সময় তাদের পতন হতে পারে। এই সরকার সব দিক থেকে ব্যর্থ। ভারত সফরে দেশটিকে বাংলাদেশের সব কিছু বিকিয়ে দেয়ায় জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। ক্ষমতা হারানোর ভয়ে আতঙ্কিত হয়ে নিজেদের মধ্যে ভেদাভেদ সৃষ্টি হয়েছে। যে কোনও মুহূর্তে তাদের পতন ঘটতে পারে। কারণ তাদের সময় ফুরিয়ে এসেছে।
আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গণি চৌধুরী প্রমুখ।