বিএনপি রায় নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে : মেনন

0
484
blank
blank

গাজীপুর: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি এবং বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ষোড়শ সংশোধনীর রায় নিয়ে বিএনপি বিচারব্যবস্থা ও সরকার সম্পর্কে নানাবিধ বিভ্রান্তি ছড়াচ্ছে। শনিবার গাজীপুরে বঙ্গতাজ মিলনায়তনে জেলা ওয়ার্কার্স পার্টির কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গাজীপুর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে সমাবেশে পার্টির পলিটব্যুরো সদস্য নুর আহমদ বকুল, ধান গবেষণা কেন্দ্রের সাবেক মহাপরিচালক জীবন কৃষ্ণ বিশ্বাস, গাজীপুর জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মীর দেলোয়ার হোসেন, কৃষি গবেষণা শ্রমিক সমিতির সহসভাপতি লেহাজউদ্দীন লাহু প্রমুখ বক্তব্য রাখেন।
সভার শুরুতে গাজীপুর জেলা কমিটির সদস্য ও কৃষি ফার্ম শ্রমিক নেতা আব্দুল লতিফের মৃত্যুতে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
রাশেদ খান মেনন বলেন, বাংলাদেশের জনগণের দীর্ঘ গণতান্ত্রিক আন্দোলনের ঐতিহ্য রয়েছে যা পাকিস্তান সম্পর্কে কল্পনাও করা যায় না। বাংলাদেশের জনগণ ও পাকিস্তানের জনগণ এক নয়। বাংলাদেশের জনগণ যে কোন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করে। ষোড়শ সংশোধনী রায়ের ক্ষেত্রে তাই হয়েছে। বাসস