ভাবির বিরুদ্ধে দেবরের পাল্টা জিডি

0
479
blank
blank

সিলেট: সিলেট নগরীর দরগাহ মহল্লা এলাকা থেকে স্ত্রীর অভিযোগে আটককৃত সৈয়দ জাকির হোসেনের (৪৩) ভাই সৈয়দ শাকির আহমদ এবার নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়রি করেছেন (নং ৩৭৯/১৭)।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট  মহানগর পুলিশের কোতোয়ালি থানাধীন হযরত শাহজালাল (রহ.) মাজার পুলিশ তদন্ত কেন্দ্রের মাধ্যমে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে প্রদানকৃত ডায়রিতে তিনি ভবিষ্যত নিরাপত্তা চেয়েছেন। এর আগে গত ১৪ ডিসেম্বর জাকির হোসেনকে আটক করে পুলিশ। তিনি বর্তমানে কারাগারে রয়েছেন।

সাধারণ ডায়রিতে শাকির আহমদ উল্লেখ করেছেন, তার ভাইয়ের স্ত্রী ঝুমারা বেগমকে একটি কুচক্রিমহল বিভ্রান্ত করে নিজেদের ফায়দা হাসিলের চেষ্টা করছে। ভাবি ওই কুচক্রি মহলের যোগসাজশে আমার ভাইয়ের সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি গ্রাসের পাঁয়তারা চালাচ্ছে। কিছুদিন আগে ঝুমারা বেগম তার ভাইয়ের গাড়িটি চালকের মাধ্যমে নিয়ে যান। পরবর্তীতে পুলিশের সহযোগিতায় সেটি ফেরত আনা হয়।
শাকির আহমদ দাবি করেন- ওই মহলটি তার ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠান তারাদিন রেস্টুরেন্টে গিয়েও দখল করার চক্রান্তে লিপ্ত রয়েছে। ওই মহলের চক্রান্তের কারণে পরিবারের সদস্যরা ভীতির মধ্যে রয়েছেন। তারা যেকোন সময় যেকোনরকম ক্ষতিসাধন করতে পারে।

এসব বিষয় উল্লেখ করে শাকির আহমদ তদন্তপূর্বক পুলিশ প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।