ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস ও আন্তরিক প্রচেষ্টা

0
433
blank
blank

কক্সবাজার : ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, ভাল উদ্যোক্তা হওয়ার জন্য প্রয়োজন গভীর আত্মবিশ্বাস ও নিজ-নিজ আন্তরিক প্রচেষ্টা। তিনি চাকরীর পেছনে না ঘুরে ডিজিটাল দক্ষতা অর্জনের মাধ্যমে চাকুরি দাতা হিসেবে নিজেদের নিজেকে গড়ে তোলার জন্য তরুণ প্রজন্মের সকলের প্রতি আহ্বান জানানিয়েছেন। মোস্তাফা জব্বার শুক্রবার বিকেলে পর্যটন শহর-কক্সবাজারে ডিজিটাল প্লাটফর্মে কক্সবাজার ইয়থ এন্টারপিরিনয়ার্স ক্লাব আয়োজিত ‘উদ্যোক্তা সম্মেলনে’ প্রধান অতিথির বক্তৃতায় এ আহবান জানান।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ডিজিটাল প্রযুক্তি-খাতে তার জীবনের ৩৩ বছরের অভিজ্ঞতা তুলে ধরে বলেন, নিজে কিছু করে নিজের উদ্যোগকে কাজে লাগানো চাকুরির চেয়ে অনেক বেশী চ্যালেঞ্জিং। চাকরিতে ঝুঁকি নেই কিন্তু উদ্যোক্তা হতে ঝুঁকি আছে। তবে,চেষ্টা থাকলে এই ঝুঁকি অতিক্রম কাটিয়ে সফল উদ্যোক্তা হওয়া কঠিন কিছু নয়।

কক্সবাজার ইয়ুথ এন্টারপ্রিনিয়ার্স ক্লাবের আহ্বায়ক রিয়াজ উল্লাহ এ অনুষ্ঠানে সভাপতিত্বে অন্যান্যের মধ্যে কক্সবাজার জেলার পুলিশ সুপার জিল্লুর রহমান, কক্সবাজার চেম্বারের প্রেসিডেন্ট আবু মোরশেদ, ও নারী উদ্যোক্তা জাহানারা ইসলাম অনুষ্ঠানে বক্তৃতা করেন।

সূত্র : বাসস