মুন্সীগঞ্জে ছাত্রলীগ সভাপতির কক্ষ থেকে অস্ত্র ও মাদক উদ্ধার

0
462
blank
blank

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ ছাত্রাবাসের কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির রুম থেকে বিপুল পরিমাণ দেশি -বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ১টা থেকে সকাল ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করা হয়।
রবিবার দুপুরে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এক সংবাদ সম্মেলন জানান, সরকারি হরগঙ্গা কলেজের জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নম্বর রুম থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি কাঠের বাট যুক্ত পাইপ গান, ১টি থ্রি নট থ্রি রাইফেলের ড্যাম, ১টি এয়ার গান, ৩টি ম্যাগাজিন, ৮৯ রাউন্ড পিস্তলের গুলি,৩টি রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, ৪ রাউন্ড শর্টগানের কার্তুজ, পাইপগন তৈরি বিভিন্ন অংশ, ২টি চাইনিজ কুড়াল, ৫টি বড় রামদা, ৩টি রামদা, ২টি ছোট চাকু এবং ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় একটি খেলনা পিস্তলও উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, ওই রুমটি কলেজ শাখা ছাত্রলীলীগের সভাপতি নিবির আহম্মেদের। দীর্ঘদিন ধরে নিবির আহম্মেদ কলেজের ভেতর থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ ব্যাপারে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা প্রক্রিয়াধীন বয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার মো. জায়েদুল আলম।