ময়মনসিংহে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৭

0
492
blank
blank

নিউজ ডেস্ক: ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত হয়েছেন ৭ জন। এ ঘটনায় আহত হয়েছে ১৫ জন যাত্রী। শনিবার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মেহেরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, শনিবার সকাল সাতটার দিকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী দুটি বাস প্রতিযোগিতা করে দ্রুতগতিতে রাস্তায় চলছিল। এসময় একটি বাস (ঢাকা মেট্টো ব-১১-৩৬৬৬) রাস্তায় দাঁড়িয়ে থাকা বালু ভর্তি একটি ট্রাককে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে বাস যাত্রী আজ্ঞাতনামা নারীসহ ঘটনাস্থলে ভালুকা পৌরসভার ভান্ডাব গ্রামের ফুরকান আলীর ছেলে ফজলুল হক (৪৫) নিহত হন ও  ১৫ জনকে গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভালুকা থানার এসআই সাইদুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ত্রিশাল উপজেলার গোলা ভিটার আব্দুল মোতালেব (৪২), বাগান এলাকার আক্কাস আলীর ছেলে কাজল (৪৫) ও নিলফামারী জেলার ডিমলা উপজেলার নওশেদ (৩৫), অজ্ঞাত আরো দুই জন মারা যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে  ভর্তি করা হয়েছে।