সাবেক এমপি শফি চৌধুরীর সুস্থতা কামনায় দক্ষিণ সুরমা বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

0
832
blank

সিলেট : যুক্তরাষ্ট্রে চিকিৎসাধিন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশের সাবেক এমপি আলহাজ্ব শফি চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গনে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির উদ্যোগে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে সাবেক এমপি আলহাজ্ব শফি চৌধুরীর আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়। বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীর উপস্তিতিতে অনুষ্ঠিত মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক সফল সংসদ সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সফল সভাপতি জননেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল কেন্দ্র্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ীর চালক আনসার আলীসহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা এবং দেশ-জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাধারন সম্পাদক আলী আহমদ, জেলা সহ-সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আসুক, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শামীম আহমদ, যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ, সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম তুরন, উপজেলা বিএনপি নেতা মইনুল ইসলাম মঞ্জু, আশরাফ বাহার, ডা: এনামুল হক, আজির উদ্দিন, তৌফিক উজায়েদ সোহেল, মো: আশিক, মোশতাক আহমদ, মামুন আহমদ, আলা উদ্দিন, দেলোয়ার হোসেন, আব্দুল মুহিম, সোহেল ইবনে রাজা, আব্দুল হাদী, শামসুদ্দিন শুভ, জামিল আহমদ জমির, এ আর মনসুর খান, আব্দুস সামাদ হাসান প্রমুখ।