সিলেটে বিয়ের চারদিনের মাথায় স্বামীকে হত্যা করল নববধূ

0
743
blank

নিউজ ডেস্ক: সিলেটে বিয়ের মাত্র চার দিনের মাথায় তুচ্ছ ঘটনাকে কন্দ্রে করে শয়ন কক্ষে স্বামীকে হত্যা করল নববধূ। তারপর লাশ ফেলে রাখা হয় বাসার সামনের রাস্তায়। বুধবার রাতে সিলেট মহানগর মুখ্য হাকিম প্রথম আদালতে ঘণ্টাব্যাপী জবানবন্দিতে স্বামীকে হত্যার বর্ণনা দেন নববধূ রুশন বেগম। আদালতের বিচারক শাহেদুল করিম ১৬৪ ধারার তার জবানবন্দি রেকর্ড করেন।

রুশন আদালতে দেয়া জবানবন্দিতে জানায়, গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে খাবার শেষে স্বামী রাসেল আহমদের সঙ্গে কথা কাটাকাটির জের ধরে ঝগড়া হয় তার। এর জের ধরে রাত সাড়ে ১২টায় নিজের ওড়না স্বামীর গলায় পেঁছিয়ে অচেতন করে তাকে হত্যা করা হয়। পরে শয়ন কক্ষে স্বামীর মরদেহ রেখে তিনি অন্যকক্ষে ঘুমিয়ে পড়েন। ফজরের নামাজের পর নিজেই স্বামীর মরদেহ টেনেহেঁচড়ে বাসার সামনের রাস্তায় ফেলে আসেন। এরপর সকালে বাসার মালিকের মামা আবুল হোসেন রাস্তায় মরদেহ দেখে চিৎকার দিলে বাসার সবাই বিষয়টি জানতে পারে।

স্থানীয়রা কোতোয়ালি থানায় খবর দিলে পুলিশ রাসেল আহমদের মরদেহ উদ্ধার করে। এসময় সন্দেহভাজন হিসেবে স্ত্রীকে আটক করে পুলিশ। নিহত রাসেল আহমদ (৩২) সিলেটের বালাগঞ্জ উপজেলার রশিদপুরের আব্দুল খালিকের ছেলে। তিনি নগরীর নরশিংটিলা ১২৯ নং বাসায় স্ত্রীসহ ভাড়া থাকেন।

শুক্রবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মন্ডলপুর গ্রামের মোস্তফা মিয়ার মেয়ে রুশন বেগমকে (১৯) বিয়ে করেন রাসেল আহমদ। রুশন বাগবাড়ি এলাকায় তার ফুফুর বাসায় (নরশিংটিলা নং-৩১৬) থাকত। হত্যাকান্ডের ঘটনায় নিহতের ভাই সেলিম বাদী হয়ে রুশনকে একমাত্র আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।