সিলেট ক্যমাব্রিয়ান স্কুল এন্ড কলেজরে প্রতিষ্ঠা বার্ষিকী আজ বুধবার

0
659
blank
blank

সিলেট: সিলেট ক্যমাব্রিয়ান স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠা বার্ষিকী আজ ১লা মার্চ বুধবার। “মেধা, নৈতিকতা ও আধুনিক শিক্ষার সমন্বয়ে সৎ, দক্ষ ও দেশপ্রেমিকসু-শিক্ষিত নাগরিক তৈরীর মাধ্যমে নিজের ভবিষ্যত পথকে সহজ, সুন্দর ও মসৃণ করে একটি উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে উপস্থাপন করা।” এই লক্ষ্যকে সামনে রেখে- বিশিষ্ট তরুণ উদ্যোক্তা ও শিক্ষানুরাগী শিব্বির আহমদ ওসমানী ২০১০ সালের ১লা মার্চ সিলেট ক্যমাব্রিয়ান স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করেন। হাটি-হাটি পা-পা করে আজ প্রতিষ্ঠানটি সফলতার ৭ম বছরে প্রদার্পন করে।
সিলেট ক্যমাব্রিয়ান স্কুল এন্ড কলেজরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী’র দেয়া নোটিশ থেকে পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।
প্রিয় সুধী/ ছাত্র-ছাত্রী ও অভিভাবকমন্ডলী,
আপনাদের প্রিয় ‘সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ’ এর ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাকালীন থেকে সকল ব্যাচের প্রিয় সকল ছাত্র/ছাত্রীবৃন্দ, শিক্ষিকমন্ডলী, অভিভাবকমন্ডলী ও সকল শুভাকাঙ্কীগণকে যথাসময়ে উপস্থিত হয়ে আমাদের আয়োজনকে সফল ও স্বার্থক করার জন্য উদাত্তভাবে আহবান করা হয়েছে।
অনুষ্ঠানসূচী:
বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু : সকাল ৯.০০ টা
আলোচনা সভা শুরু : সকাল ১০.০০ টা
সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু : সকাল ১১.০০ টা

দাওয়াতক্রমে-
শিব্বির আহমদ ওসমানী
প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল
সিলেট ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ।