সিলেটের গোলাপগঞ্জে ছাত্রশিবির নেতার বাড়ীতে মাহানগর ডিবিপুলিশের অভিযান

0
1168
blank
blank

গোলাপগঞ্জ প্রতিনিধি:
সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ১১নং শরীফগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামে,ছাত্রশিবির সিলেট মহানগরী শাখার সাবেক ছাত্রনেতা ও শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা পাঠানটুলা,সিলেট এর ফাযিল(ডিগ্রী)২য় বর্ষের সাবেক মেধাবী ছাত্র এবং এম.সি কলেজ সিলেট এর “ইসলামিক স্টাডিজ এন্ড এগ্রিকালচার”অনার্স বিভাগের সাবেক মেধাবী ছাত্র,বিলাল আহমদ এর বাড়ীতে গত ২৭ নভেম্বর ২০১৭ইং সিলেট মহানগর ডিবিপুলিশ বিশেষ অভিযানের নামে তল্লাশী চালায়।এ সময় ডিবি পুলিশদেরকে স্থানীয় মেম্বার আমিরুজ্জামান(বাবুল), অভিযানের বিষয়ে জিজ্ঞাসা করিলে ডিবিপুলিশ পরিচালক বলেন,এম,এম নাছির উদ্দীনের ছোট ভাই বিলাল আহমদ,সে সিলেট মহানগর ছাত্র শিবির ক্যাডার,তার উপরে বিস্ফোরক,ভাংচুর, অগ্নিসংযোগ সহ বিভিন্ন আইনে সিলেট কোতোয়ালি থানা,বিমানবন্দর থানা, রেলওয়ে থানা, গোলাপগঞ্জ থানা সহ,কয়েক থানায় একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে।এছাড়াও তার বড় ভাই জামায়াত নেতা মোঃ নাছির উদ্দিনের নামেও একাধিক মামলার ওয়ারেন্ট রয়েছে। তাদেরকে গ্রেফতার করার উদ্দেশ্যে এই বিশেষ অভিযান।
এ সময় স্থানীয় মেম্বার ডিবিপুলিশ সদস্যদের জানান,জামায়াত নেতা মোঃ নাছির উদ্দিন দীর্ঘদিন যাবৎ যুক্তরাজ্য বসবাস করছেন। এরপরও কিভাবে তার উপর একাধিক মামলা হলো। এছাড়াও তার ছোট ভাই বিলাল আহমদ,সে প্রায় এক বছর যাবৎ ইতালিতে অবস্থানরত আছে।এটা জানার পরেও এ ধরনের বিশেষ অভিযান সত্যিই ন্যাক্কারজনক। এ ব্যাপরে ডিবিপুলিশ এর পরিচালকের সাথে যোগাযোগ করা হলে তাহার নাম্বারটি বন্দ পাওয়া যায়।
উল্লেখ্য যে, ইতিপূর্বে রাউকার বাজার পুলিশ ফাঁড়ির সাবেক এস.আই মিজান উদ্দিন গত ১০এপ্রিল২০১৬,এই বাড়ীতে অভিযানের নামে ব্যাপক ভাংচুর করেন,এতে প্রায় দু,লক্ষাধিক টাকার ক্ষতিসাধীত হয়,এবং সাবেক এস.আই শহিদ উদ্দিনের নেতৃত্বে কয়েক দফা এই বাড়িতে অভিযান চালিয়েছেন। এ ব্যাপারে এই বাড়ির সদস্যসহ প্রতিবেশিরা আতঙ্কের মধ্যে দিনাতিপাত করিতেছেন।