অপরাধীরা সন্ত্রাসী হামলা চালিয়ে পার পাবে না: প্রধানমন্ত্রী

0
196

ঢাকা: অপরাধীরা কোনোভাবেই সন্ত্রাসী হামলা চালিয়ে পার পাবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি বলেন, তিনি (প্রধানমন্ত্রী) দৃঢ়তা প্রকাশ করে বলেন, যারা এসব ঘটনার সঙ্গে জড়িত তাদের খুঁজে বের করে শাস্তির ব্যবস্থা করা হবে।

রাজধানীর পুরানো ঢাকার হোসেনী দালানে বোমা হামলার ঘটনায় ক্ষুব্ধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিস্থিতি পর্যালোচনায় দলের শীর্ষ নেতা, স্বরাষ্ট্রমন্ত্রী ও ঢাকার মেয়রের সঙ্গে বৈঠক করেছেন। শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে ডেকে নেন। সেখানে তার সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে রোববার রাতে পুনরায় সার্বিক বিষয় নিয়ে প্রধানমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেন। গণভবন সংশ্লিষ্ট সূত্র যুগান্তরকে এ তথ্য জানিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও বিষয়টি নিয়ে শনিবার কথা বলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকনের সঙ্গে। রোববার ডিসিসি দক্ষিণের মেয়রের সঙ্গে পুনরায় কথা হয় প্রধানমন্ত্রীর। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ বেশ কয়েকজন নেতার সঙ্গে গণভবনে বৈঠক করেন।

দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্ধৃত করে ক্ষমতাসীন দলটির নেতারা রোববার রাতে যুগান্তরকে বলেন, যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতেই পরিকল্পিতভাবে একটির পর একটি সন্ত্রাসী ঘটনা ঘটানো হচ্ছে বলে মনে করেন প্রধানমন্ত্রী।

Print Friendly, PDF & Email