অবিলম্বে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা বন্ধ করুন: হানিফ

0
214

Hanif
ঢাকা: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আপনি অবিলম্বে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা বন্ধ করুন। আমি শেষবারের মতো বলছি, যদি পেট্রোলবোমা মেরে আর কোনো মানুষ হত্যা করেন, আপনাদের নেতাদেরও জ্বালিয়ে দেয়া হবে। বুধবার বিকেলে বঙ্গবন্ধু এভিনিউয়ে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ‘বেগম খালেদা জিয়ার জ্বালাও-পোড়াও’ এর প্রতিবাদে এক শ্রমিক সমাবেশে তিনি এ কথা বলেন।
হানিফ বলেন, আপনার সন্ত্রাসী বাহিনীকে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা বন্ধ করতে বলুন। যদি বন্ধ না করেন আমরা জনগণকে সঙ্গে নিয়ে আপনার নেতাদেরও জ্বালিয়ে দেবো।’ একই সঙ্গে প্রশাসনকেও তিনি এই সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে সহযোগিতা কামনা করেন তিনি। তিনি বলেন, আপনি মোসলমান। তাই একজন মোসলমান হিসেবে আল্লাহকে ভয় করেন। আপনার জীবদ্দশায়ই এর বিচার হবে। আপনার নেতারাও গাড়ি চালান তাদের গাড়িতেতো আগুন দেন না। দয়া করে এসব বন্ধ করুন।
সংগঠনের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সংগঠনের কার্যকরী সভাপতি ফজলুল হক মন্টু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email