অর্থ চুরির ঘটনায় জড়িতদের আড়াল করছে সরকার: রিজভী

0
185

ঢাকা: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে অর্থ চুরির ঘটনায় জড়িতদের সরকার আড়াল করার চেষ্টা করছে। বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে অর্থ চুরির ঘটনাকে ডিজিটাল চুরি আখ্যায়িত করে তিনি বলেন, এই চুরি বিশ্বকে হতবাক করেছে। বুধবার বেলা সোয়া ১১টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
রিজভী বলেন, ঘটনার ৪০ দিন পর থানায় মামলা হয়েছে। এই মামলা করা হয়েছে ঘটনার মূল হোতাদের আড়াল করার জন্য। তবে গডফাদারদের নাম জাতি একদিন জানতে পারবে বলে মন্তব্য করেন বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা এই নেতা। রিজভী জানান, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনেই বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হবে। সোহরাওয়ার্দী উদ্যানের একটি অংশ কাউন্সিলের জন্য বিএনপির পক্ষ থেকে চাওয়া হয়েছে। তবে এখনো অনুমতি মিলেনি। তারা অনুমতির অপেক্ষায় আছেন।
বিএনপির এই নেতা বলেন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কাউন্সিল করার সব আয়োজন সম্পন্ন হয়েছে। তাই যথাসময়ে সেখানেই কাউন্সিল অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email