আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে হতাশা

0
240

Logo A Ligue 01
ঢাকা: ৫ জানুয়ারিকে কেন্দ্র করে সারা দেশের রাজনৈতিক পরিস্থিতি উত্তাল হলেও অনেকটাই নিস্তব্ধ-নিষ্প্রাণ হয়ে পড়েছে আওয়ামী লীগের বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়। রোববার সকাল থেকে নেতা-কর্মীদের তেমন কোনো সমাগম দেখা যায়নি কার্যালয়ে। বিকেলে কিছু কর্মী এলেও চোখে পড়েনি কোন নেতাকে। আগত কর্মীদের মাঝে লক্ষ্য করা গেছে হতাশা।
সরেজমিনে ঘুরে দেখা গেছে, রোববার বিকেলে আওয়ামী লীগের কিছু কর্মী রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হলেও কোন কেন্দ্রীয় নেতা আসেননি। প্রতিদিন নিয়ম করে আসলেও রোববার কার্যালয়ে দেখা যায়নি মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম ও হাজি সেলিমকে। অন্য সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের সরব উপস্থিতি থাকলেও রোববারের চিত্র ছিলো সম্পূর্ণ ভিন্ন।
সোমবারের (৫ জানুয়ারি) সভা-সমাবেশকে কেন্দ্র করে রাজধানীসহ সারা দেশ উত্তাল হয়ে উঠলেও নীরব রয়েছে বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়।
তবে সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ কার্যালয়ে আসলেও তিনি দলীয় কর্মসূচি নিয়ে কারো সঙ্গে কোন কথা বলেননি। দলীয় কার্যালয় থেকে আগামী দিনের কর্মসূচির ব্যাপারে কোনো নির্দেশনাও পাননি কর্মীরা। ফলে অনেকটা হতাশা নিয়েই ঘরে ফিরেছেন তারা।

Print Friendly, PDF & Email