আওয়ামীলীগ দেশে লুটপাট চালাচ্ছে: খালেদা জিয়া

0
318

কিশোরগঞ্জে: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ মিলে দেশে সন্ত্রাস কায়েম করছে। দেশে লুটপাট চালাচ্ছে। ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট হলেও অর্থমন্ত্রী বলছেন এটা সামান্য টাকা। এভাবে আজ দেশ শেষ হয়ে গেছে। দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। পুলিশ পাহারায় দলের সন্ত্রাসীরা চলাচল করছে। পুলিশ তাদের আটক না করায় দেশে সর্বত্র আতংক বিরাজ করছে। বুধবার বিকেল সোয়া ৪ টার দিকে কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ মাঠে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, র্যা ব মানুষ ধরে নিয়ে খুন করছে। এদের আর থাকতে দেয়া যায় না। তাদের বাতিল করতে হবে। আওয়ামীলীগের সমালোচনা করে খালেদা জিয়া বলেন, দেশের অবস্থা খারাপ আ.লীগের অবস্থা ভালো। খালেদা বলেন পুলিশ আজ মানুষের সেবক না হয়ে আতংকে পরিণত হয়েছে। ঘর থেকে ডেকে নিয়ে মানুষের কাজ থেকে টাকা আদায় করছে। টাকা না দিলে গুলি করে মানুষ মারছে।
খালেদা জিয়া বলেন, সরকার আজ পুলিশ প্রশাসনকে ধ্বংশ করে দিয়েছে। আমাদের মিছিল-মিটিং করতে দেয়া হয় না। তিনি বলেন আজ মিডিয়াকে সরকার নিয়ন্ত্রনের মাধ্যমে মিথ্যা বলে যাচ্ছে। বিচার বিভাগকেও একই কারণে নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। যার কারণে ভয়ে বিচারকরা আজ সঠিক রায় দিতে পারেন না।
খালেদা বলেন আজ হাসিনার মামলা প্রত্যাহার হলেও আামাদের উপর করা মিথ্যা মামলা প্রত্যাহর হয়না। তিনি বিচারকদের সঠিক রায় দেয়ার আহবান জানিয়ে বলেন, নয়তো আল্লাহর কাছে আপনাদের বিচারের সম্মুর্খীন হতে হবে।  তিনি বলেন, এই আওয়ামীলীগ আজ জোর করে ক্ষমতায় বসে আছে। দেশের মানুষ আজ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।

Print Friendly, PDF & Email