Home রাজনীতি আওয়ামী লীগের মধ্যে নার্ভাসনেস তৈরী হয়েছে: আমীর খসরু মাহমুদ

আওয়ামী লীগের মধ্যে নার্ভাসনেস তৈরী হয়েছে: আমীর খসরু মাহমুদ

298
0

খুলনা: সরকার নির্বাচনকে ভয় পায়। বিএনপি শুধু নির্বাচনে অংশ নেবে এই শুনেই আওয়ামী লীগের মধ্যে নার্ভসনেস তৈরী হয়েছে। কারন, বিএনপি জনগনের ভোটের উপর নির্ভর করে, বিএনপি নির্বাচন কমিশন বা সরকারী কিছু কর্মকর্তা বা কোন বাহিনীর উপর নির্ভর করে নির্বাচনে অংশ নেয় না। বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। শনিবার (৮ জুলাই) খুলনায় বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নাবায়ন কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন।

মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাসমুজ্জামান দুদু, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুজ্জামান মনি প্রমুখ।

অনুষ্ঠানে খুলনা সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলার ইমাম হাসান ময়না বিএনপিতে যোগদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ আরও বলেন, ‘আওয়ামী লীগ আগামী নির্বাচন নিয়ে ভীত, সন্ত্রস্ত হয়ে রয়েছে। কারন, তারা নির্বাচনের জন্য দলীয় সন্ত্রাস, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী, নির্বাচন কমিশন, সরকারী কিছু কর্মকর্তাদের উপর নির্ভর করে। কিন্তু বিএনপির নির্ভরতা সাধরণ বাংলাদেশের জনগনের উপর, সাধারণ ভোটারের উপর। আর জনগণ ভোটারবিহীন নির্বাচিত এই অবৈধ সরকারকে সমুচিত জবাব দিতে প্রস্তুত রয়েছে। সেই কারনেই সরকার নির্বাচনকে ভয় পায়।’

এসময় তিনি জনগনের ভোটের অধিকার যাতে কেউ জোর করে নিতে না পারে তার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে আহবান জানান।

Previous articleকামরানকে নির্বাচনের প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ, উজ্জিবিত নেতাকর্মীরা
Next articleইলিয়াস পত্নী লুনাকে বিমানবন্দর থেকে ফিরিয়ে দিল পুলিশ