Home জাতীয় আগামী এক সপ্তাহের মধ্যেই নাশকতাকারীদের দমন করা হবে

আগামী এক সপ্তাহের মধ্যেই নাশকতাকারীদের দমন করা হবে

304
0

Mujammel haque
ঢাকা: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপি-জামায়াত আন্দোলনের নামে সারাদেশে যে নাশকতা চালাচ্ছে সরকার তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছে। আগামী এক সপ্তাহের মধ্যেই দেশে নাশকতাকারীদের দমন করা হবে।
শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা চিকিৎসক পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। মোজাম্মেল হক বলেন, গোয়েন্দা সংস্থার প্রতিবেদন অনুযায়ী জামায়াতের জঙ্গিদের প্রথম টার্গেট ছিলো শেখ হাসিনা আর এখন তারা খালেদাকেও হত্যার পরিকল্পনা করছে। এ ধরনের হত্যাকাণ্ডের প্রধান লক্ষ্য যুদ্ধাপরাধীদের রক্ষা করা এবং এর দায় সরকারের ওপর চাপানোর নীল নকশা করেছে তারা।
খালেদা জিয়া কার্যালয়ে অবরুদ্ধ নয় এমন দাবি করে তিনি বলেন, তিনি বাসায় যাচ্ছেন না কারণ তিনি ওখানে (কার্যালয়ে) থেকে বিদেশি প্রভুদের সহানুভূতি পেতে চাচ্ছেন। তিনি ইচ্ছা করেই বাসায় যাচ্ছেন না এবং সরকার নিজ দায়িত্বেই তার নিরাপত্তার ব্যবস্থা করেছে।
সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. সিরাজুল হকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ডা. মাহমুদ হাসান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) হেলাল মোর্শেদ খান, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন প্রমুখ।

Previous articleদাবি আদায় না হওয়া পর্যন্ত অবরোধসহ সকল কর্মসূচি চলবে: ২০ দল
Next articleবরিশালের উজিরপুরে ট্রাকে আগুন, নিহত ১