Home রাজনীতি আগামী নির্বাচনে বিএনপিসহ সব দল অংশ নেবে: তোফায়েল

আগামী নির্বাচনে বিএনপিসহ সব দল অংশ নেবে: তোফায়েল

275
0

নিজস্ব প্রতিবেদক: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ২০১৯ সালে নির্ধারিত সময়ে বর্তমান সরকারের অধীনেই সাধারণ নির্বাচনে বিএনপিসহ দেশের সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। শনিবার রাজধানীর জাতীয় জাদুঘরের বেগম সুফিয়া কামাল মিলনায়তনে মহিউদ্দিন আহমেদ স্মৃতি পরিষদ আয়োজিত রাজনৈতিক ব্যক্তিত্ব মহিউদ্দিন আহমেদের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের প্রধানমন্ত্রী থাকবেন। এর বাইরে কিছু চিন্তা করার সুযোগ নেই। সে সময় সরকার নির্বাচন কমিশনকে চাহিদা মোতাবেক সব ধরনের প্রয়োজনীয় সহযোগিতা করবে। প্রতিটি দল আগামী সাধারণ নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছে।
মহিউদ্দিন আহমেদের স্মতিচারণ করে বাণিজ্যমন্ত্রী বলেন, তিনি বঙ্গবন্ধুর বিশ্বস্ত ও খুব কাছের বন্ধু ছিলেন। সব গণতান্ত্রিক আন্দোলনে মহিউদ্দিন আহমেদ বঙ্গবন্ধুর সাথে ছিলেন। মত ও পথের ভিন্নতা থাকলেও তিনি সবার ঘনিষ্ঠ ও বড় মাপের নেতা ছিলেন। তিনি অভিজাত পরিবারে জন্ম নিলেও গরিব ও দুঃখী মানুষের নেতা ছিলেন।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মো. আক্তারুজ্জামানের সভাপতিত্বে সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি মোজাহিদুল ইসলাম সেলিম, বিশিষ্ট সাংবাদিক আবেদ খান, জাতীয় পার্টির (মঞ্জু) মহাসচিব শেখ শহিদুল ইসলাম এবং আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল বক্তব্য রাখেন।

Previous article২০১৬ সালে বাংলাদেশে রেমিট্যান্স-প্রবাহে ধস: বিশ্বব্যাংক
Next articleশিগগিরই আন্দোলনের ডাক আসবে: নজরুল ইসলাম খান