Home Uncategorized আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরন

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরন

324
0

মানব কল্যানে নিবেদিত সামাজিক সংগঠন আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-এর উদ্যোগে বন্যা কবলিত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

গত বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলার শরিফপুর ইউনিয়নের কালি কৃষ্ণপুর গ্রামে প্রায় আড়াই শতাধিক বন্যা কবলিত পরিবারের মাঝে উক্ত ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি রোটারিয়ান মিরাজ মোস্তাক-এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক রোটারিয়ান মোঃ জুমান তারেক- এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট আনোয়ার শাহজাহান। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রোটারিয়ান আবু সালেহ। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ হাবিব রিপন আহমেদ, উজ্জ্বল হুসেন, সামসুল আলম, গোলাপ আহমেদ সহ অত্র এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ট্রাস্টের সভাপতি আলি মিরাজ মুস্তাক বলেন, বন্যার্ত মানুষের পাশে এগিয়ে আসা বিত্তবানদের সামাজিক কর্তব্য। আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট তার জন্মলগ্ন থেকে অসহায় মানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। তিনি সমাজের সকল বিত্তবানদের প্রতি অনুরুধ জানিয়েছেন প্রত্যেকে যেন সু উদ্যোগ নিয়ে বন্যার্তদের সাহায্যার্থে এগিয়ে আসেন।

উক্ত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ৩ কেজি পিয়াজ, ৩ কেজী আলু, এবং ২ লিটার তেল।

Previous articleফরহাদ মজহার অপহৃত হননি: আইজিপি
Next articleলুটপাটের কারণে বানভাসি মানুষ ত্রাণ পাচ্ছে না: রিজভী