Home বিনোদন আফ্রিকায় দারুণ সময় পার করছে সানি লিওন

আফ্রিকায় দারুণ সময় পার করছে সানি লিওন

1127
0

দক্ষিণ আফ্রিকায় বলিউড অভিনেত্রী সানি লিওনের বায়োপিক ‘করণজিৎ কাওর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’র শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ‘তেরে বিন লাদেন’র পরিচালক অভিষেক বর্মা। সানির স্বামীর চরিত্রে অভিনয় করবেন তার নিজের স্বামী ড্যানিয়েল ওয়েবার।

জি নিউজ এক প্রতিবেদনে জানায় এ প্রসঙ্গে সানি লিওন বলেন, এ বছর আমার জন্য অন্যতম ব্যস্ততার বছর, যেমনটি আমি চেয়েছিলাম। এটি আমার জীবনের অন্যতম শ্রেষ্ঠ বছর। আফ্রিকায় আমার টিমের সঙ্গে দারুণ সময় পার করছি।

প্রতিবেদনে সানি লিওন আরো বলেন, অনেকে মনে করেন আমি বলিউড আসার পর সবাই নানা কটূক্তি করা শুরু করেছে। কিন্তু আমার বয়স যখন ২১, তখন থেকে আমি এর শিকার। এটা আসলে কোনো দেশের না সব সমাজেরই চিত্র।

‘করণজিৎ কাওর- দ্য আনটোল্ড স্টোরি অব সানি লিওন’ ওয়েব সিরিজ হিসেবে মুক্তি পাবে জিফাইভ প্ল্যাটফর্মে। ছবিটিতে উঠে আসবে সানি লিওনের জীবন সংগ্রাম দেখানো হবে কিভাবে একজন সাধারণ কিশোরী থেকে পর্ণতারকা হলেন এবং তা থেকে কিভাবে বলিউড তারকা হলেন। সানি ‘করণজিৎ কাওর’ হিসেবে কানাডায় একটি ভারতীয় শিখ পরিবারে জন্ম নেন। নানা ধরণের লাঞ্ছনা, কটূক্তি শুনতে হয়েছে সানিকে বলিউডে আসার আগে।

Previous articleখালেদাকে নিয়ে উদ্বিগ্ন বিএনপির নতুন কর্মসূচি
Next articleআইসিটি আইনের বিতর্কিত ধারা নিয়ে মে মাসেই আলোচনা: আইনমন্ত্রী