আড়াই শতাধিক পরিবারের মাঝে আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরন

0
251

মানব কল্যানে নিবেদিত সামাজিক সংগঠন আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে-এর উদ্যোগে প্রায় আড়াই শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। বুধবার জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের নিজগ্রামে চাল, ডাল, তেল ইত্যাদি খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্টের সাধারন সম্পাদক রোটারিয়ান মোঃ জুমান তারেক এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টের সভাপতি রোটারিয়ান মিরাজ মোস্তাক। মোঃ শাহিন আহমেদ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ কবি ফোরামের সভাপতি কবি সিদ্দিক আহমেদ, সামাজিক সংগঠন সেতু বন্ধন এর সভাপতি কামাল আহমদ। বিশিষ্ট মুরুব্বী মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্তে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শাহ গলি আদর্শ শিশু বিদ্যানিকেতন এর প্রিন্সিপাল সাইফুর রহমান। এছাড়াও অনুষ্ঠানে অত্র এলাকার গণ্যমান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ট্রাস্টের সভাপতি আলি মিরাজ মোস্তাক বলেন, অসহায় মানুষের পাশে এগিয়ে আসা সমাজের বিত্তবানদের নৈতিক দায়িত্ব। আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট তার জন্মলগ্ন থেকে অসহায় মানুষের কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। তিনি সমাজের সকল বিত্তবানদের প্রতি অনুরুধ জানিয়েছেন প্রত্যেকে যেন সু উদ্যোগ নিয়ে অসহায়দের সাহায্যার্থে এগিয়ে আসেন।

Print Friendly, PDF & Email