ইনুকে ইঁদুর বললেন শাহ মোয়াজ্জেম হোসেন

0
193

Shah Muyazzom
ঢাকা: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ইঁদুরের সাথে তুলনা করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, ইনু হচ্ছে ইঁদুর। এই ইনুই গণবাহিনী তৈরি করে বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্র করেছিলো। আর আজ বঙ্গবন্ধুর কন্যাই তাকে মন্ত্রিত্ব দিয়েছে। এর চেয়ে বড় দুঃখের বিষয় আর কিছু হতে পারে না।
বৃহস্পতিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে জেড ফোর্স আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। বকশীবাজারে ছাত্রলীগকে প্রতিহত না করে বিএনপি ভুল করেছে উল্লেখ করে শাহ মোয়াজ্জেম হোসেন বলেন, বুধবার বিএনপির মার খাওয়া উচিত হয়নি। সব সময় মার খেতে হয় না। বিএনপির জন্য কাল সুযোগ ছিল। কিন্তু বিএনপি নিজেই সেই সুযোগ হাত ছাড়া করেছে, যা বিএনপির জন্যই ক্ষতি হয়ে দাঁড়াবে।
তিনি বলেন, তবে বকশীবাজারের ঘটনায় প্রমাণ হয়েছে, সরকারের সময় শেষ হয়ে এসেছে। কারণ বেশি বাড়াবাড়ি ভালো নয়।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অরাজনৈতিক কন্যা। কারণ শেখ হাসিনা রাজনীতি করে প্রধানমন্ত্রী হননি। তিনি অরাজনৈতিকভাবে প্রধানমন্ত্রী হয়েছেন।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তুমি রাজনীতি করনি। কিন্তু তোমার বাবা রাজনীতি করেছে। আর রাজনীতির জন্য বঙ্গবন্ধু জেলও খেটেছেন। তাই বঙ্গবন্ধুর আর্দশকে নষ্ট করবে না।
আয়োজক সংগঠনের সভাপতি কে এস হোসেন টমাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক আব্দুস সালাম প্রমুখ।

Print Friendly, PDF & Email