Home জাতীয় ইলিয়াস গুমের বিষয়টি আন্তর্জাতিক মহলে তুলতে হবে: মির্জা ফখরুল

ইলিয়াস গুমের বিষয়টি আন্তর্জাতিক মহলে তুলতে হবে: মির্জা ফখরুল

318
0

ঢাকা: ইলিয়াস আলী গুমের বিষয়টি আন্তর্জাতিক মহলে তুলতে হবে বলে মনে করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার রাজধানীর ইনিস্টটউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ইলিয়াস আলী গুমের প্রতিবাদ সভায় তিনি একথা বলেন। গুম হওয়ার ৫ বছরেও ইলিয়াস আলী উদ্ধার না হওয়ায় সিলেট বিভাগ সংহতি সম্মিলনী এই প্রতিবাদ সভার আয়োজন করে। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ইলিয়াস খানের স্ত্রী তাহসিনা রুশদী লুনা মঞ্চে উপস্থিত থাকলেও কোনো বক্তব্য দেননি।
মির্জা ফখরুল বলেন, ইলিয়াস আলী গুম বা নিখোঁজ হওয়ার পর আমরা ওই সময় শক্ত অবরোধ করেছিলাম। কিন্তু বিষয়টি যদি আমরা আন্তর্জাতিক মহলের কাছে তুলে ধরতাম তবে হয়তো সরকারের মুখোশ ভালভাবে উন্মোচন করা যেতো।
২০১২ সালের ১৭ এপ্রিল রাতে ইলিয়াস আলীর ব্যবহৃত গাড়িটি রাজধানীর মহাখালী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছিল পুলিশ। সেই থেকে ইলিয়াস আলীর কোনো খোঁজ পাওয়া যায়নি। তার সঙ্গে নিখোঁজ হন ব্যক্তিগত গাড়িচালক আনসার আলীও।
নিখোঁজ হওয়ার পর থেকে স্বামীকে খুঁজে পাওয়ার আশায় আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তার কাছে গিয়েছেন ইলিয়াস আলীর স্ত্রী লুনা। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও গিয়েছেন তিনি।

Previous articleরাজনীতিতে চমক সৃষ্টি করতে চায় ববি হাজ্জাজের এনডিএম
Next articleভাস্কর্য অপসারণে কোনরূপ টালবাহানা দেশবাসী মেনে নেবে না: হেফাজত