Home জাতীয় উন্নয়ন অব্যাহত রাখতে মানুষ আ’লীগকেই ভোট দিবে: বাণিজ্যমন্ত্রী

উন্নয়ন অব্যাহত রাখতে মানুষ আ’লীগকেই ভোট দিবে: বাণিজ্যমন্ত্রী

404
0

ভোলা প্রতিনিধি: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সন্ত্রাসের দিন শেষ। মানুষ উন্নয়ন চায়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে তারা আওয়ামী লীগকেই ভোট দিয়ে বিজয়ী করবে। তিনি বুধবার বিকালে ভোলায় দলীয় সদস্যপদ নবায়নকালে এক সমাবেশে এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী ভোলা টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠে আয়োজিত সমাবেশে পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের কাছে সদস্যপদ নবায়ন ফরম পূরণ করেন।

এ সময় উপস্থিত কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক করতালি দিয়ে তাকে স্বাগত জানান। একই সময়ে ওই ওয়ার্ড থেকে সদস্যপদ নবায়ন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

গত এক মাস ধরেই জেলা সদরের ১২ ইউনিয়নে আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ এবং সদস্যপদ নবায়ন কার্যক্রম শেষে বুধবার পৌর আওয়ামী লীগের আয়োজনে নিজে সদস্যপদ নবায়নের মধ্য দিয়ে জেলা শহরে ওই কার্যক্রমের উদ্বোধন করেন মন্ত্রী।

মন্ত্রী আগামী নির্বাচনের প্রসঙ্গ টেনে বলেন, এ বছরের শেষে ভোট হবে। নির্বাচন কমিশন নিরপেক্ষ ও স্বচ্ছতার মধ্য দিয়ে নির্বাচন পরিচালনা করবেন। অতীতের মতো বাক্স কাড়াকাড়ির নির্বাচন হবে না। যারা বিএনপি করেন তাদেরও এ কথা মনে রাখতে হবে। এ সময় মন্ত্রী ভোলায় তার উন্নয়নের বিবরণ তুলে ধরেন।

মন্ত্রী বিগত দিনে ভোটের বাক্স ছিনতাই ও দুর্নীতি প্রসঙ্গে বলেন, স্বাধীনতার পর সব জাতীয় নির্বাচনে তিনি জয়লাভ করেন। একই সঙ্গে ১৯৭৯ ও ২০০১ সালে ফলাফল কেড়ে নেয়ার ঘটনাও তুলে ধরেন।

তিনি বলেন, বিএনপি তাদের আমলে যে নির্যাতন-অত্যাচার করেছে তা নজিরবিহীন। লালমোহনে মায়ের সামনে মেয়ের ইজ্জত লুণ্ঠন করেছে। ভোলার রাজাপুরে গাভী পুড়িয়ে মেরেছে। আজ মানুষ ওই সব দুঃসহ স্মৃতি তুলে ধরেন।

বর্তমান সরকারের গত ৯ বছর বিএনপি নেতাকর্মীরা এলাকায় থেকে রাজনীতি করছেন। ব্যবসা বাণিজ্য করছেন বলেও জানান মন্ত্রী। তিনি বলেন, আমরা সহনশীল রাজনীতিতে বিশ্বাসী। তাই আনুষ আগামীতে ফের আওয়ামী লীগকেই ভোট দেবে।

টাউন কমিটি মাধ্যমিক বিদ্যালয় (বাংলা স্কুল) মাঠের সমাবেশে পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল্লাহ নাজুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখার পাশাপাশি উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

দলীয় শীর্ষ নেতাদের নিয়ে বৈঠক : সকালে ভোলার গাজীপুর রোডের নিজ বাস ভবন চত্বরে সদর উপজেলার ১৩ ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষ নেতাদের নিয়ে বৈঠক করেন বাণিজ্যমন্ত্রী।

এ সময় তিনি আগামী নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান। ওই নির্বাচনের জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের এখন থেকে মাঠে থাকতে হবে। বর্তমান সরকারের গত ৯ বছরের উন্নয়নের বিবরণ ভোটাদের কাছে তুলে ধরতে হবে। তিনি ৫ দিনের সফর শেষে রাতে ঢাকায় ফিরে যান।

307Shares
Previous articleমাধ্যমিক-উচ্চ মাধ্যমিকে শিক্ষক হতে পিএসসি পরীক্ষা দিতে হবে: প্রধানমন্ত্রী
Next articleজুলাইয়ের মধ্যে ৫ সিটিতে নির্বাচন: সিইসি