এদেশের মানুষ জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ: স্বরাষ্ট্রমন্ত্রী

0
260

ভোলা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এ দেশের মানুষ অনেক ভাল। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে জঙ্গীবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। তিনি বলেন, দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা গুলশান, শোলাকিয়াসহ বিভিন্ন স্থানে ঘটনা ঘটিয়ে দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। কিন্তু নিরাপত্তা বাহিনীর তৎপরতায় তা ব্যর্থ হয়েছে। কারণ এদেশের গোয়েন্দা বাহিনী, নিরাপত্তাবাহিনী প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশের নিরাপত্তায় বদ্ধপরিকর।
শনিবার (৪ মার্চ) দুপুরে ভোলার চরফ্যাশন সরকারি কলেজের সুধী সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কলেজ অধ্যক্ষের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সাংসদ বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, বরিশাল বিভাগীয় পুলিশ কমিশনার শেখ মারুফ হাসান, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন, চরফ্যাশন পৌর মেয়র বাদলকৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, চরফ্যাশন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ভিপি প্রমুখ।
এ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাচ্ছে। দেশে আবাসন সংকট নেই। মানুষ না খেয়ে নেই। আর কয়েকবছর পর দেশের দারিদ্র্যতার হার আরো কমে যাবে। এ অনুষ্ঠানে তিনি কলেজের সাবেক সাংসদ মরহুম নজরুল ইসলাম একাডেমী ভবনের উদ্বোধন করেন। পরে ঢালচর ও চরকুকরী-মুকরীর নতুন পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করার উদ্দেশ্যে রওনা হন।

Print Friendly, PDF & Email