ওসমানীনগরে শ্রমিক লীগের দুই গ্রুপের সংঘর্ষ, ১৪৪ ধারা জারি

0
234

সিলেট: সিলেট জেলার ওসমানীনগরের গোয়ালাবাজারে শ্রমিকলীগের সম্মেলনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পর গোলায়ালাবাজার ও এর আশপাশ এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সংঘর্ষে ওসমানীনগর যুবলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেল প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। এর জের ধরে ওসমানীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের মালিকানাধীন পেট্রোল পাম্প, একটি ব্যবসা প্রতিষ্ঠান ও তিনটি মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত যুবলীগ নেতাকে পরিচয় করিয়ে দেয়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে তাকে প্রতিপক্ষের নেতা-কর্মীরা তাকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় গোয়ালাবাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, শনিবার বিকেলে ওসমানীনগরের গোয়ালাবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে ওসমানীনগর উপজেলা শ্রমিকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন চলাকালে ওসমানীনগর উপজেলা যুবগলীগের সাধারণ সম্পাদক আলতাফুর রহমান সুহেলকে পরিচয় করিয়ে দেয়ার সময় সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষ চলকালে বেশ কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।

এতে ক্ষুব্ধ হয়ে সুহেল অনুসারীরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরীর মালিকানাধীন গোয়ালাবাজারের গয়নাঘাটস্থ প্রভাতি ফিলিং ষ্টেশন, হাজী নছিব উল্যা মার্কেটস্থ একটি ব্যবসা প্রতিষ্ঠানসহ মালামাল ও সামনে থাকা তিনটি মোটর সাইকেল ভাংচুর এবং অগ্নিসংযোগ করেন।

Print Friendly, PDF & Email