কামরানকে নির্বাচনের প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ, উজ্জিবিত নেতাকর্মীরা

0
217

নিজস্ব প্রতিবেদক: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র পদে নির্বাচনের প্রস্তুতি নিতে সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানকে নির্দেশ নিয়েছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার দলের ওয়ার্কিং কমিটির বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দেন বলে দলীয় সূত্র জানিয়েছে। সিলেটের পাশাপাশি রাজশাহীর মেয়র পদে নির্বাচনের প্রস্তুতি নিতে এ এইচ এম খায়রুজ্জামান লিটনকেও নির্দেশনা দেয়া হয়।
দলীয় সূত্র জানায়, নির্বাচন নিয়ে আলোচনার এক পর্যায়ে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দীন আহমদ কামরান ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে সিটি করপোরেশন নির্বাচনের জন্য প্রস্তুুতি নেয়ার নির্দেশ দেন শেখ হাসিনা। তাদের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে কথা বলারও পরামর্শ দেন তিনি।
এ সময় প্রধানমন্ত্রী তাঁর ছোটবোনের মেয়ে টিউলিপ সিদ্দিকীর উদাহরণ টেনে বলেন, গত নির্বাচনের চেয়ে ভালো ফল পাওয়ার অন্যতম কারণ টিউলিপ ভোটারদের বাড়ি বাড়ি গেছে। প্রত্যেকের সঙ্গে কথা বলেছে। তোমাদেরও এভাবে কাজ করতে হবে। তাহলে ফল পাওয়া যাবে।
শেখ হাসিনা বলেন, নির্বাচনে জেতার জন্য একমাত্র পথ হচ্ছে জনগণের সঙ্গে সংযোগ স্থাপন করা। শুধু বড় বড় মিছিল-মিটিং করে কোনো লাভ হবে না। ফল পাওয়ার জন্য জনগণের কাছে যেতে হবে। বাড়ি বাড়ি গিয়ে জনগণকে বোঝাতে হবে; উঠান বৈঠক করতে হবে। তবেই ফল পাওয়া যাবে।
এদিকে, সিলেটের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানকে পুনরায় নির্বাচন করার প্রস্তুতি নিতে দলীয় প্রধানের নির্দেশের পর নগর আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা উজ্জিবিত হয়েছেন। তারা গত রাত থেকেই নগরীর বিভিন্ন পাড়া মহল্লায় বাড়ি বাড়ি গিয়ে কামরানের জন্য ভোট চাওয়া শুরু করেছেন।

Print Friendly, PDF & Email