Home আইন কামারুজ্জামানের সাথে সাক্ষাৎ করতে আইনজীবীরা কারাগারে

কামারুজ্জামানের সাথে সাক্ষাৎ করতে আইনজীবীরা কারাগারে

354
0

ঢাকা: যুদ্ধাপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মুহাম্মদ কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে ৪ জন আইনজীবী কারাগারের ভেতরে প্রবেশ করেছেন। বৃহস্পতিবার সকাল ১০টা ১০ মিনিটের দিকে কারা কর্তৃপক্ষ তাদের কামারুজ্জামানের সঙ্গে সাক্ষাতের অনুমতি দেয়। এর আগে বেলা ১০টার দিকে আইনজীবীরা দেখা করতে কারাগার ফটকে আসেন। তাদের মধ্য থেকে এডভোকেট শিশির মো. মুনির, মতিউর রহমান আকন্দ, ব্যারিস্টার এহসান সিদ্দিকী ও শফিউল আলমকে সাক্ষাতের অনুমতি দেওয়া হয়।
মুহাম্মদ কামারুজ্জামানের আইনজীবী শিশির মো. মনির সাংবাদিকদের বলেন, ‘রিভিউ আবেদনের বিষয়ে কথা বলতে আমরা কামারুজ্জামানের সঙ্গে দেখা করতে এসেছি।’
এর আগে এই সাক্ষাতের অনুমতি চেয়ে কামারুজ্জামানের আইনজীবীরা বুধবার সন্ধ্যায় কারা কর্তৃপক্ষের কাছে একটি আবেদনপত্র জমা দেন। গতকাল বুধবার কামারুজ্জামানের স্ত্রী-সন্তানসহ পরিবারের ১০ সদস্য তার সঙ্গে সাক্ষাৎ করেন।
উল্লেখ্য, গত সোমবার কামারুজ্জামানের ফাঁসির দণ্ড বহাল রাখেন সুপ্রিমকোর্টের আপিল বিভাগ। ২০১৩ সালের ৯ মে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনাল-২ তাকে মৃত্যুদণ্ডাদেশ দেন। এরপর কামারুজ্জামানকে গতকাল মঙ্গলবার দুপুরে কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়। এখানে তিনি ফাঁসির আসামিদের কনডেম সেলে রয়েছেন।

Previous articleবিশ্বনাথে মুক্তিযোদ্ধা সহকারী কমান্ডারকে ফটোসুন্দরীর হয়রানীর অভিযোগ
Next articleশেখ মুজিবের নামে দেশদ্রোহ মামলা করা প্রয়োজন- তারেক রহমান