কুলাঙ্গারদের ছাড় দেয়া হবে না: প্রধানমন্ত্রী

0
199

image_149724.hasinaaa
ঢাকা: বঙ্গবন্ধুর অবমাননাকারী কুলাঙ্গারদের ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার গোপালগঞ্জ জেলা, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে পৃথক বৈঠক শেষে প্রধানমন্ত্রী এ কথা বলেন। বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী সাংবাদিকদের বিষয়টি জানান। এর আগে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী বলেন, দেশের মানুষ এখন এ জাতির প্রকৃত ইতিহাস জানেন। যারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে অসম্মানজনক মন্তব্য করেন, তারা ‘কুলাঙ্গার’। এ ধরনের মন্তব্যকারীরা ছাড়া পাবে না। তাদের বিচার করবে জনগণ। তিনি বলেন, যারা গণতন্ত্র, সংবিধান ও উন্নয়ন নস্যাৎ করতে চায়, তাদের প্রতিহত করতে হবে।
তিনি আরো বলেন, আমরা যদি গণতন্ত্র, সংবিধান ও উন্নয়নের ধারা বজায় রাখতে পারি, তাহলে দেশে দারিদ্র্যতা থাকবে না।
বৈঠকে সাংসদ মুহাম্মদ ফারুক খান, শেখ হেলাল উদ্দিন, উম্মে রাজিয়া কাজল, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবদুল্লাহ, প্রধানমন্ত্রীর গণমাধ্যমবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, মুখ্যসচিব আবদুস সোবহান শিকদার, প্রেস সচিব এ কে এম শামীম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।
বৈঠকে প্রধানমন্ত্রী তার নির্বাচনী এলাকার উন্নয়নকাজের খোঁজখবর নেন। বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে বৈঠকের পাশাপাশি জনপ্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন। এ ছাড়া তৃণমূল নেতাদের যত দ্রুত সম্ভব দল ও এর সহযোগী সংগঠনসমূহের কাউন্সিল সম্পন্ন করার নির্দেশনা দেন আওয়ামী লীগ সভানেত্রী।

Print Friendly, PDF & Email