কোকো’র রুহের মাগফেরাত কামনায় সিলেট বিএনপির দোয়া মাহফিল

0
224

bnp-logo-up8
সিলেট: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো’র রুহের মাগফেরাত কামনায় সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
শুক্রবার বাদ আসর নগরীর যতরপুর জামে মসজিদ প্রাঙ্গনে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনেতা তারেক রহমান এর সুস্থতা ও দীর্ঘায়ু, সরকারী বাহিনীর হাতে শাহাদাতবরন কারী সকল শহীদদের রুহের মাগফেরাত ও অসুস্থ সকল নেতাকর্মীদের সুস্থতা এবং দেশ-জাতির শান্তি ও মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এম.এ হক, সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, মহানগর বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি নাসিম হোসাইন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, যুগ্ম আহ্বায়ক আব্দুল মান্নান, যুগ্ম আহ্বায়ক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সৈয়দ মঈনুদ্দিন সোহেল, যুবদল নেতা আব্দুল্লাহ আল মামুন সামুন, দিদার ইবনে লস্কর, ছাত্রদল নেতা সোহেল ইবনে রাজা, তোফায়েল আহমদ জুনু প্রমুখ।
মাহফিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বিগত ১/১১ এর সেনা সমর্থিত ফখর-মঈন গং সরকাররা জিয়া পরিবারকে নির্মুল করতে দেশনেতা তারেক রহমান ও বিএনপি নের্তৃবৃন্দের উপর অমানুষিক নির্যাতন চালায়। রাজনীতির বাইরে থেকেও জিয়া পরিবারের সন্তান হওয়ার অপরাধে বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর উপর নিষ্ঠুর নির্যাতন চালায়। চিকিৎসার জন্য বিদেশে পাড়ি জমান কোকো। সেখানেই চিসিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। অবৈধ আওয়ামী সরকার রাজনীতি থেকে জিয়া পরিবারকে মাইনাস করতে নানামুখী ষড়যন্ত্র করছে। সরকারের সকল ষড়যন্ত্রমুলক মোকাবেলায় জাতীয়তাবাদী শক্তিকে ইস্পাত ক্িরটন ঐক্য গড়ে তুলতে হবে।

Print Friendly, PDF & Email