Home জাতীয় ক্যু করে ক্ষমতা দখল করতে চান খালেদা জিয়া: নাসিম

ক্যু করে ক্ষমতা দখল করতে চান খালেদা জিয়া: নাসিম

299
0

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ক্যু করে ক্ষমতা দখল করতে চান বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি দেশের মাটি ছেড়ে বিদেশের মাটিতে বসে বিএনপির নেত্রী খালেদা জিয়া বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে মেতে উঠেছেন। স্বাস্থ্য মন্ত্রী দাবী করেন, দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। আর এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে খালেদা জিয়া ষড়যন্ত্র করছেন।
খালেদা জিয়াকে চুপ থাকার আহবান জানিয়ে নাসিম বলেন, যদি ক্ষমতা দখলের এতই ইচ্ছা আপনার তাহলে আসন্ন পৌরসভা নির্বাচনের লড়াইয়ে মাঠে নামুন। আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করেছে। সেই উন্নয়নের কাজ দেখিয়ে জনগনের কাছে ভোট চাইবে। আপনারা দেশের মানুষকে পুড়িয়ে মেরেছেন, ভোট চাইবেন কি ভাবে। ভাত দে কাপড় দে নইলে গদি ছেড়ে দে, এমন শ্লোগানের দিন শেষ হয়ে গেছে। এখন ঘরে ঘরে ভাত কাপড়ের অভাব নেই। দুর হয়েছে মঙ্গা। স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন আগামী সংসদ নির্বাচন ২০১৯ সালের একদিন আগেও হবে না। তাই দেশবাসীতে খালেদা জিয়ার মিথ্যা অপপ্রচারে বিভ্রান্তি না হয়ে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানান স্বাস্থ্য মন্ত্রী।
মন্ত্রী আরো বলেন, আগামী অর্থ বছরে নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের কাজ শুরু করা হবে। সেই সাথে সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত রোগীদের চিকিৎসায় আইসিইউ, ডিজিটাল এক্সরে মেশিন স্থাপন ও বিশেষজ্ঞ চিকিৎসকের পোষ্টিং দেয়া হবে বলে ঘোষনা দেন। মন্ত্রী নীলফামারীতে মেডিকেল কলেজ স্থাপনের জায়গাটি প্রস্তাবনার বিষয়ে সকল নথিপত্র প্রদানের জন্য নির্দেশ দেন।
এদিকে নীলফামারীতে মেডিকেল কলেজ হাসপাতাল স্থাপনের জন্য প্রস্তাবিত নটখানার স্থানটি আজ সোমবার সকালে পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রানলয়ের হাসপাতাল ও ক্লিনিক সেক্টরের পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ সামিউল ইসলাম সাদী, নীলফামারী সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, বিএমএ ও স্বাচিবের জেলা সভাপতি ডাঃ মমতাজুল ইসলাম মিন্টু, বিএমএ জেলা সাধারন সম্পাদক ডাঃ শঙ্কর কুমার, স্বাচিবের জেলা সাধারন সম্পাদক ডাঃ মজিবুল হাসান চৌধুরী শাহীন প্রমুখ। স্থানটি পরিদর্শন শেষে ডাঃ মোঃ সামিউল ইসলাম সাদী জানান, মেডিকেল কলেজ স্থাপনে নীলফামারীর নটখানার ১১০ একর জমির প্রস্তাবনাটি চূড়ান্ত করা হবে।

Previous articleপ্যারিস হামলার নেপথ্য নায়ক ইসরাইল: মাহাথির মোহাম্মদ
Next articleবর্তমানে দেশে এক নব্য স্বৈরাচার ক্ষমতায় বসে আছে: খালেদা জিয়া