খালেদার সমাবেশ বাধাগ্রস্ত করা হচ্ছে: রিজভী

0
320

Rijbi 03
ঢাকা: কুমিল্লায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমাবেশ বাধাগ্রস্ত করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। শুক্রবার সকালে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। আগামীকাল শনিবার কুমিল্লা শহরে টাউনহল মাঠে বিএনপি নেতৃত্বাধীন ২০-দলীয় জোটের সমাবেশ রয়েছে। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিবেন খালেদা জিয়া।
রিজভী অভিযোগ করেন, বরাররের মত এবারো সরকার বিএনপির সমাবেশ বাধাগ্রস্ত করতে সব অচেষ্টা চালিয়ে যাচ্ছে। সমাবেশ ঘিরে কুমিল্লায় যেসব ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে, প্রশাসনের লোক দিয়ে সেগুলো ছিড়ে ফেলা হয়েছে।
বর্তমান সরকারকে ‘পরগাছা’ আখ্যায়িত করে তিনি বলেন, শেখ হাসিনার অবৈধ সরকার পরগাছা। তারা ক্ষমতায় টিকে আছে অস্ত্র আর সন্ত্রাস করে।
রিজভী বলেন, সরকার তাদের দুষ্কর্ম ঢাকতে পিছপা হচ্ছে না। বর্তমান সময়ে দেশে যে গণতন্ত্র আছে তা আওয়ামী গণতন্ত্র।
তিনি বলেন, ‘রাবিশ, বোগাস শব্দের ট্রেডমার্কধারী অর্থমন্ত্রীর আশকারা পেয়েই সুড়ঙ্গ কেটে ব্যাংক ডাকাতির ঘটনা ঘটেছে। দুর্নীতিবাজরা আরো বেশি অন্যায় করার সুযোগ পাচ্ছে।’
বিএনপির যুগ্ম-মহাসচিব বলেন, দুদক এখন ক্ষমতাসীনদের অন্যায়কে ধুয়ে মুছে সাফ করে সার্টিফিকেট দিচ্ছে। রেলমন্ত্রীর দুর্নীতির কোনো অনুসন্ধান না করে জিয়া পরিবারের বিরুদ্ধে লেগেই আছে তারা।
দেশের সীমান্তে অবাধে চোরাচালান চলছে জানিয়ে তিনি বলেন, ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার ফলেই এসব ঘটনা ঘটছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির গণশিক্ষাবিষয়ক সম্পাদক সানাউল্লা মিয়া।

Print Friendly, PDF & Email